শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৯, English Version
সত্যতা যাচাই না করে সংবাদমাধ্যমে তালিকাপ্রকাশ কোনোভাবেই সমীচীন নয় পার্বতীপুরে কাঁচা মরিচ ও টমেটোর দাম কমে গেছে রাজারহাটে ঘড়ে খাবার নেই রেজিয়ার    কঠিন জ্বর ২/৩দিন ধরে ঘুম নেই আবোলতাবোলে চলি নাটোরে প্রবেশ পথ বন্ধ পত্রিকার সাংবাদিকেরও করোনা শনাক্ত বিস্ফোরনের ২দিন পর আবারো চাঁপাইনবাবগঞ্জের একই এলাকাই ককটেল উদ্ধার

বান্দরবানে ট্রাক উল্টে বিজিবি সদস্য নিহত, আহত ৪

 বান্দরবান প্রতিনিধিঃ

 বান্দরবানে ট্রাক উল্টে এক বিজিবি সদস্য নিহত ও ৪ সদস্য আহত হয়েছে। বুধবার (২৫ মার্চ) ভোরে বান্দরবান কেরানীহাট সড়কের কসাই পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  বিজিবি সদস্যরা সুস্থ হয়ে সাতকানিয়ার বাইতুল ইজ্জত বিজিবি হাসপাতাল থেকে ট্রাকে করে নিজ বাড়িতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিজিবি সদস্যের নাম মো. আল-আমিন (৩৪)। তিনি বিজিবির বড় কল ৪৫ ব্যাটালিয়নের সৈনিক। আহতরা হলেন- রাজনগর বিজিবি ৩৭ ব্যাটালিয়নের ল্যান্স নায়েক সাইফুল ইসলাম, ছোট হরিণা বিজিবি ১২ ব্যাটেলিয়নের সৈনিক মো. আসাদুজ্জামান ও জমিরুল ইসলাম, রাঙ্গামাটি সেক্টরের সৈনিক মো. এখলাছ হতাহতদের উদ্ধার করে চট্টগ্রামের সাতকানিয়ার বাইতুল ইজ্জত বিজিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে হাসপাতালে নেওয়ার পর মোহাম্মদ আল-আমিন মারা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানিয়েছেন, ভোর সাড়ে ৬টার দিকে বিজিবি সদস্যরা বাইতুল ইজ্জত বিজিবি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বিআরটিসি’র একটি খাদ্য বোঝাই ট্রাকে করে বান্দরবান আসছিল। পথে কসাই পাড়া এলাকায় এটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে তারা গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে বিজিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আপনার মতামত লিখুন

বগুড়া,সারাদেশ,সিরাজগঞ্জ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ