শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৩৬, English Version
সাধারণ ছুটি বাড়ানো হয়েছে ২৫ এপ্রিল পর্যন্ত ফুলবাড়ীতে করোনা সন্দেহে একজনের নমুনা সংগ্রহ শিবগঞ্জে এমপি’র প্রদত্ত খাদ্য সামগ্রী বিতরণ ডোমার বসুনিয়া হাটের ইজারাদার দিপু’র ভ্রাম্যমান আদালতে জরিমান। দেশে করোনায় আরো ৬ জনের প্রাণহানি, শনাক্ত ৯৪ শিক্ষা প্রতিষ্ঠানের ছুটিও ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ল সংবাদপত্র ছুটির আওতামুক্ত থাকছে

খানসামায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০ , ১:৩১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসের ঝুঁকির কারনে জনসমাগম এড়িয়ে সংক্ষিপ্ত আকারে দিনাজপুরের খানসামায় ৫০তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২০ পালিত হয়েছে।

২৬ মার্চ (বৃহস্পতিবার) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে ৩১ বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটি পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম,অফিসার ইনচার্জ (ওসি) শেখ কামাল হোসেন,ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান।

এছাড়াও পাকেরহাটস্থ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ