শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২৬, English Version
পার্বতীপুরে ত্রাণের দাবীতে মানবন্ধন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যে চা বুবলি মা হয়েছেন! ৬টার পর ঘরের বাইরে বের হলে আইনানুগ ব্যবস্থা ত্রাণ বিতরণে নজর রাখছে দুদক গার্মেন্টস বন্ধ ২৫ এপ্রিল পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে এমপি হারুনের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী

করোনায় সাহায্যের কথা ভাবছেন না শাকিব

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০ , ১২:৫৭ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : করোনা ভাইরাসের সংক্রমণে আতঙ্কিত সারা বিশ্ব। বাংলাদেশেও এর প্রকোপ বাড়ছে। দিন দিন বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। দেশের এমন পরিস্থিতি মোকাবিলায় পাশে দাঁড়িয়েছেন ক্রিকেট তারকারা। দেশের শীর্ষ ২৭ ক্রিকেটার তাদের নিজেদের মাসিক বেতনের অর্ধেক টাকা অনুদান দিয়েছেন। টাকার অংকে সেই সংখ্যা ৩০ লাখেরও বেশি।

 

এছাড়াও এমন পরিস্থিতিতে করোনা মোকাবেলার সময়ে চলচ্চিত্রের অসচ্ছল শিল্পী-কলাকুশলীদের পাশে দাঁড়ান দেশের অন্যতম জনপ্রিয় নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। তাদের সহযোগিতা করতে বিএফডিসিতে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়ার পরিকল্পনা করেছেন এ নায়ক।

দেশের এমন পরিস্থিতিতে কি ভাবছেন ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান?

শাকিব খান জানিয়েছেন, এখনই তাদের জন্য কোন আর্থিক সাহায্য করার চিন্তাভাবনা করছেন না তিনি। তবে তিনি মনে করেন, প্রতিটি সচ্ছল শিল্পীর উচিত আগে তাদের কাছের মানুষ যেমন ড্রাইভার, গৃহকর্মী থেকে শুরু করে চারপাশের স্বল্প আয়ের আত্মীয়স্বজনদের খোঁজখবর নেওয়া। তাদের পাশে দাড়ানো। সেটা করলেও অনেক বড় কিছু করা হয়।

নিজের ড্রাইভার, নিরাপত্তা কর্মীদের অগ্রিম বেতনসহ ছুটি দিয়ে দিয়েছেন বলেও জানিয়েছন শাকিব।

তবে বড় ধরনের দুর্যোগ এলে সচ্ছল শিল্পীরা মিলে একত্র হয়ে একটা বড় তহবিল করা যেতে পারে বলেও মনে করেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ