মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৪, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

কোয়ারেন্টাইনে খালেদা জিয়া

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০ , ১২:৪১ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক : করোনাভাইরাসের সংক্রামণে খালেদা জিয়া কিছুদিন কোয়ারেন্টাইনে থাকবেন এবং নেতা-কর্মীদেরও থাকতে বলেছেন বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার রাতে রাজধানীর গুলশানে ফিরোজায় দলের স্থায়ী কমিটির সদস্যরা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে সাক্ষাত শেষে তিনি এই কথা জানান।

ফখরুল বলেন, আমরা শুধু ম্যাডামের সাথে দেখা করতে এসেছি। তিনি খুব অসুস্থ। চিকিৎসকরা তাকে দেখছেন। তার চিকিৎসার ব্যাপারটা নিশ্চিত করার ব্যাপারে আলোচনা হয়েছে এবং কিছুদিন অন্তত: ম্যাডামকে যেন কোয়ারেন্টাইনে রাখা হয় অর্থাৎ অন্য কেউ যেন দেখা-সাক্ষাৎ না করে সেসব বিষয়ে আমরা আলোচনা করেছি।

তিনি জানান, এই সময়ে আমরা রাজনৈতিক কোনো আলোচনা করিনি। স্থায়ী কমিটির সদস্যবৃন্দ তারা তাদের শুভেচ্ছা জানিয়েছেন এবং আল্লাহর কাছে দোয়া করেছেন, শুকরিয়া আদায় করেছেন যে, তিনি ফিরে এসেছেন বাসায়।

বিএনপি মহাসচিব বলেন, আপনারা দেখেছেন যে, মাননীয় চেয়ারপারসন তিনি অত্যন্ত অসুস্থ। তারপরে তিনি সকল নেতা-কর্মী ও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং সকলকে ভালো থাকতে বলেছেন। তিনি কোয়ারেন্টাইনে থাকার জন্য বলেছেন এবং ভয়াবহ যে মহামারী হচ্ছে সেজন্য সবাই যেন আমরা সচেতনভাবে ভালো চলি এবং নিজেকে বাঁচিয়ে চলি সেকথা বলেছেন।

কয়দিন কোয়ারেন্টাইনে থাকবেন বেগম জিয়া- এই প্রশ্নের জবাবে তিনি বলেন, সেটা চিকিৎসকরা ঠিক করবেন।

এসময় মির্জা ফখরুলসহ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

ফিরোজায় আসার পর খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক তার সাথে দেখা করে তার শারীরিক অবস্থা সম্পর্কে জানান।

বিকাল সোয়া ৪টায় বিএসএমএমইউ থেকে মুক্ত হয়ে নিজের বাসায় আসেন খালেদা জিয়া। কিছুক্ষণ বিশ্রামের পর ব্যক্তিগত বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি টিম তার সাথে দেখা করে তার শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত অবগত হন। চিকিৎসকদের মধ্যে অধ্যাপক এফএফ রহমান, অধ্যাপক রজিবুল ইসলাম, অধ্যাপক আব্দুল কুদ্দুস, অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ