রবিবার-৫ই এপ্রিল, ২০২০ ইং-২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৪, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

খানসামায় করোনা সচেতনতায় পুলিশ

প্রকাশ: বুধবার, ২৫ মার্চ, ২০২০ , ১২:১৯ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে দিনাজপুরের খানসামায় জনসচেতনতায় বিভিন্ন উদ্যোগ নিয়েছে থানা পুলিশ।

সরেজমিনে দেখা যায়, থানায় ঢুকতে মূল ফটকে হাত ধোয়া বাধ্যতামূলক করা হয়েছে এবং করোনা প্রতিরোধে সচেতনতামূলক ব্যানার টাঙ্গানো হয়েছে। এছাড়া হাট-বাজারে জনসমাগম কমাতে নিয়মিত মাইকিং,অভিযান পরিচালনা এবং দ্রব্যমূল্যের পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিয়মিত টহল আর হোম কোয়ারান্টাইন থাকা ব্যক্তিদের নিয়মিত খোঁজ-খবর রাখছে খানসামা থানা পুলিশ।

অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ কামাল হোসেন জানান, আতংকিত না হয়ে সকলকে নিজ বাসায় অবস্থান করার আহ্বান জানানো হচ্ছে আর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসন,ইউনিয়ন পরিষদ ও গ্রাম পুলিশের সহযোগিতায় কড়া নজরদারী রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ