রবিবার-৫ই এপ্রিল, ২০২০ ইং-২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৭, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

হিলিতে নির্দেশনা না মানায় ৯ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০ , ১০:০০ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হিলিতে করোনা ভাইরাস মোকাবেলায় ব্যবসা প্রতিষ্ঠান,হোটেল রেস্তেরাঁ ও সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা করলেও এই নির্দেশনা না মানায় ৯ ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করে এসব জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রাফিউল আলম।

উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দোকান, হাট-বাজার বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এসব কার্যক্রম যারা মানছে না তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করছি। আজকে নির্দেশনা অমান্য করে দোকান খুলে রাখায় ৯ ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অভিযান অব্যহত থাকবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ