রবিবার-৫ই এপ্রিল, ২০২০ ইং-২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫২, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

সুন্দরগঞ্জে ২৮ পরিবারসহ ৩২ জন হোম কোয়ারেন্টাইনে

প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০ , ৮:৪২ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল. গাইবান্ধা ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের মধ্য সাহাবাজ গ্রামের ২৮ হিন্দু পরিবারসহ বিভিন্ন গ্রামের আরও ৩২ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত এ হিসেব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রেকর্ড করা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকা এ ৩২ জনের অধিকাংশই ভারতসহ বিভিন্ন দেশ থেকে স্বদেশে ফিরে আসা ব্যক্তি। আর ২৮ হিন্দু পরিবার জেলার সাদুল্যাপুর উপজেলার একটি বিয়ে অনুষ্ঠানে অংশ গ্রহণ করেছিলেন। উক্ত বিয়ে অনুষ্ঠানে আমেরিকার প্রবাসিও অংশ গ্রহণ করেছিলেন। পরে সেখান থেকে অংশগ্রহণকারীদের মধ্যে মা ছেলেসহ ২ জনের পরীক্ষা-নীরিক্ষা শেষে করোনা ভাইরাস পজিটিভ রয়েছে বলে তাদের চিকিৎসা চলছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আশরাফুজ্জামান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ