রবিবার-৫ই এপ্রিল, ২০২০ ইং-২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩১, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

সৈয়দপুরে বিদেশ ফেরত ২ জনের ২০ হাজার টাকা জরিমানা

প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০ , ১০:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুর উপজেলায় হোম কোয়ারেন্টাইন না মানায় ব্যবসায়ীকে ১০হাজার টাকা জরিমানা। ২৩ মার্চ সোমবার সন্ধ্যায় শহরের সৈয়দপুর প্লাজা মার্কেটের সামনে ঢাকা খেলাঘরের মালিক কিশোর কুমার প্রসাদ কে এ জরিমানা করা হয়। সে শহরের মুন্সিপাড়া মহল্লার হিরা লাল প্রসাদ এর ছেলে। সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরিমল কুমার সরকার এ অর্থদন্ড প্রদান করেন।
জানা যায়, কিশোর কুমার প্রসাদ তার ভাইসহ চিকিৎসা শেষে ভারত থেকে দেশে ফেরেন গত ১৫ মার্চ। কিন্তু এ তথ্যটি তিনি প্রশাসনকে অবগত করেননি এবং হোম কোয়ারেন্টিনও মানেননি। বরং নিজ দোকানে ব্যবসা করছেন অবলিলায়। এই অপরাধে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয় এবং হোম কোয়ারেন্টিনে বাধ্য করা হয়।
এছাড়া সকালে শহরের শহীদ সামসুল হক সড়কের সুতা ব্যবসায়ী মোঃ আসিফ আমির, পিতা- হাজী আমিরুল হাসান ও পুরাতন মুন্সিপাড়ার মোঃ মাহবুবর রহমান মিঠু (৩৫) পিতা- মৃতঃ আনছার আলীও ভারত থেকে দেশে এসেছেন ১৯ মার্চ। এর মধ্যে মোঃ আসিফ আমিরও নিজ দোকানে ব্যবসা করছিলেন। বিধায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ ৫ হাজার টাকা জরিমানা করেছেন। অপরজন মিঠু বাড়ির বাইরে গিয়ে মসজিদে নামাজ পড়ছিলেন এবং ঘোরাঘুরি করছিলেন। তাকে সতর্ক করা হয় এবং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার তত্বাবধানে পুরো পরিবারকে হোম কোয়ারেন্টাইনে রাখা নিশ্চিত করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার বলেন, সকলের প্রতি বিনীত অনুরোধ, আপনারা যারা বিদেশ ফেরত রয়েছেন তারা দয়া করে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন মেনে চলুন। আপনার কারণে পুরো দেশ ক্ষতিগ্রস্থ হোক এটা নিশ্চয়ই আপনি চান না। অন্যথায় আইন প্রয়োগ করতে আমরা বাধ্য হব।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ