রবিবার-৫ই এপ্রিল, ২০২০ ইং-২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৪৬, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

সৈয়দপুরে ভারত থেকে আগত ব্যক্তি তথ্য গোপন করায় ব্যবসায়ীর ৫ হাজার টাকা জরিমানা, কোয়ারেন্টিনে প্রেরণ

প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০ , ৬:০৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরের এক ব্যবসায়ী ভারত থেকে এসেও প্রশাসনকে কোন তথ্য না দিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে কারবার চালিয়ে যাওয়ায় ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত এবং তাকে কোয়ারেন্টিনে প্রেরণ করা হয়েছে। ২৩ মার্চ সোমবার সকালে শহরের শহীদ শামসুল হক সড়কস্থ থ্যাংকস কোস স্টোরের সামনে অভিযান চালিয়ে থেকে ওই সুতা ব্যবসায়ী মোঃ আসিফ আমিরকে এ জরিমানা করা হয়। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ এ অভিযান পরিচালনা করেন।
জানা যায়, অভিযুক্ত আসিফ আমির ৪০ দিনের জন্য ভারতে যান তাবলিগের জন্য চিল্লা দিতে। সেখান থেকে গত ১৮ মার্চ সৈয়দপুরে ফেরেন তিনি। এসে হোম কোয়ারেন্টিনে না থেকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসা চালিয়ে আসছিলেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নাসিম আহমেদ জানান, যারা বিদেশ থেকে ফেরত আসছেন তারা উপজেলা বা থানায় তথ্য দিয়ে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বার বার বলা সত্বেও সৈয়দপুরের অনেকেই বিদেশে থেকে ফিরে তথ্য গোপন করে দিব্বি ঘুরে বেড়াচ্ছেন। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ