মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫০, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

হোম কোয়ারেন্টাইনে ডিপজল

প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০ , ৫:৫৪ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : প্রাণঘাতি করোনাভাইরাস নিয়ে সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নানানভাবে মানুষকে সচেতন করে যাচ্ছেন। এরই মধ্যে নাটক ও চলচ্চিত্রের সমস্ত কার্যক্রমও বন্ধ হয়েছে। হোম কোয়ারেন্টাইনে আছেন অসংখ্য মানুষ।

এবার সেই তালিকায় যোগ হলো ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের নামও। তিনি স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকছেন। নিজের সকল কাজ বন্ধ করে বাড়িতেই অবস্থান করছেন এ অভিনেতা।

ডিপজল বলেন, ‘চারদিকে করোনার আতঙ্ক। এই ভাইরাস থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নাই। আমি ঘরের বাইরে যাচ্ছি না। বাইরের সকল কাজ বন্ধ রেখেছি।

সবাইকে অনুরোধ করবো, ঘর থেকে বের হবেন না। নিয়মিত সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন। এখন নিজের সুরক্ষার কথা নিজেকে ভাবতে হবে তাহলেই করোনা থেকে বাঁচা যাবে। সচেতন থাকতে হবে যেনো কোনো ভাবেই করোনা আপনাকে না অ্যাট্যাক করতে পারে।’

গোটা বিশ্বকে স্তব্ধ করে দিয়েছে নভেল করোনাভাইরাস। এখন পর্যন্ত সারাবিশ্বে ৩ লাখেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে এ ভাইরাসে। তারমধ্যে প্রাণ হারিয়েছে ১৪ হাজারেরও বেশি মানুষ।

চীন থেকে এ ভাইরাসের উৎপত্তি হলেও মৃত্যুর সংখ্যা বেশি ইতালিতে। বাংলাদেশেও করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘরি বন্দি হয়ে কাটছে মানুষের দিন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ