শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৭, English Version
র‌্যাব কোম্পানীকর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত অভিযান পরিচালনা করেন পার্বতীপুরে কুমারদের দিন কাটছে অনাহারে। পার্বতীপুরে কাপড় শ্রমিকদের কষ্টে কাটছে দিন। নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত গিটারিস্টের নির্মম মৃত্যু পার্বতীপুরে ত্রাণের দাবীতে মানবন্ধন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যে চা বুবলি মা হয়েছেন!

করোনার অজুহাতে কেউ যেন কাজের বিঘ্ন না ঘটায় সে বিষয়ে সতর্ক থাকুন

প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০ , ৪:৫৩ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক :  নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী করোনা ভাইরাসের এ সংকট মুহূর্তে কেউ যেন কোন অজুহাত দেখিয়ে কাজে বিঘ্ন ঘটাতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে দপ্তর ও সংস্থা প্রধানদের নির্দেশ দিয়েছেন। তিনি করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশনা সকলকে মেনে চলার আহ্বান জানান।
প্রতিমন্ত্রী আজ সচিবালয়স্থ অফিস থেকে মন্ত্রণালয়ের অধীন দপ্তর ও সংস্থা প্রধানদের সাথে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে আলোচনার সময় এ নির্দেশনা দেন। ভিডিও কনফারেন্সে করোনা পরিস্থিতিতে করণীয় এবং চলমান কার্যক্রম অব্যাহত রাখতে দপ্তর ও সংস্থার ভূমিকার বিষয় নিয়ে আলোচনা হয়।
দপ্তর ও সংস্থা প্রধানগণ তাদের কাজের সাথে আন্তর্জাতিক বিভিন্ন বিষয় জড়িত উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, করোনা ভাইরাস একটি বৈশ্বিক সমস্যা, একে বিবেচনায় নিয়ে সামনের সময়গুলোতে কার্যক্রম অব্যাহত রাখতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করতে হবে।
নৌপরিবহন সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী এসময় উপস্থিত ছিলেন।    সূত্র : পি আই ডি
কনফারেন্সিংয়ে স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এস ও পি) তৈরির জন্য দপ্তর ও সংস্থা প্রধানদের কাছে সুপারিশ চাওয়া হয়। সুপারিশের আলোকে একটি এস ও পি তৈরি করে সংস্থার কাজগুলো সম্পন্ন করা হবে। দপ্তর ও সংস্থা প্রধানগণ ই-মেইলের মাধ্যমে তাদের সুপারিশ প্রেরণ করবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ