বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৮, English Version
অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ আজ পবিত্র শবে বরাত

কলাপাড়া অবৈধ ইটভাটা গুড়িয়ে দিয়েছে র‌্যাব, মালিককে এক বছরের কারাদন্ড

প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০ , ২:৫৬ অপরাহ্ণ , বিভাগ : পটুয়াখালী,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা :
পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নে একটি অবৈধ ইটভাটায় অভিযান চালিয়ে ইটভাটাটি গুড়িয়ে দিয়েছে র‌্যাব ও পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। এ সময় কাগজপত্র ছাড়া ইটাভাটা নির্মাণ করায় এস ডি কে ব্রিকস এর মালিক মো. নুরুল আমিন শিকদারকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবদুল হালিম। সোমবার দুপুরে এ অভিযান চালানো হয়।
পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবদুল হালিম জানান, অনুমোদনহীন অবৈধ ইটভাটা পরিচালনার অভিযোগে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রন আইন ২০১৩( সংশোধনী ২০১৯) এর চার ধারা মোতাবেক মালিক মো. নুরুল আমিনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও অবৈধ ইটভাটা গুড়িয়ে ধ্বংস করে দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

পটুয়াখালী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ