মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৩, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

দেশে ফেরা হচ্ছে না এন্ড্রু কিশোরের

প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০ , ১:০৬ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক :  মার্চে দেশে ফেরার কথা থাকলেও দেশে ফেরা হচ্ছে না জনপ্রিয় গায়ক এন্ড্রু কিশোরের। গত সেপ্টেম্বর মাস থেকে ক্যান্সারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন দেশের জনপ্রিয় এই সংগীত শিল্পী।

দীর্ঘদিন চিকিৎসার গ্রহণের পর বেশ ভালো আছেন এই সংগীত শিল্পী। শুধু তাই নয়, সব ঠিক থাকলে চলতি মাসের শেষ দিকে দেশে ফিরার কথা ছিলো এন্ড্রু কিশোরের। মার্চের শুরুতে এন্ড্রু কিশোরের একটি পারিবারিক সূত্র এমন তথ্য নিশ্চিত করেছিলেন।

এবার সেই সূত্রের দাবি, বিশ্বজুড়ে করোনা ভাইরাসের বিস্তারের কারণে এখনই দেশে ফেরা হচ্ছে না এন্ড্রু কিশোরের। বর্তমানে তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের লিম সুন থাইয়ের অধীনে চিকিৎসা নিচ্ছেন।

ক্যান্সারের ছাড়াও শরীরের আরও কিছু চিকিৎসা নিচ্ছেন তিনি। তবে আগের চেয়ে বেশ সুস্থ ও দেশে ফেরার মত অবস্থায় আছেন। তবে করোনা পরিস্থিতি বিবেচনায় এখনই চিকিৎসক তাকে দেশে ফিরতে মানা করেছেন। করোনার প্রকোপ করলে এন্ড্রু কিশোর দেশে ফিরবেন সেকারণে পরিবারের পক্ষে সকল প্রস্তুতি নেওয়া আছে।      সূত্র : আগামী নিউজ

এন্ড্রু কিশোরকে বলা হয় ‘প্লেব্যাক সম্রাট’। ১৯৭৭ সালে মেইল ট্রেন চলচ্চিত্রের ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তাঁর কেউ’ গানের মাধ্যমে তাঁর প্লেব্যাক যাত্রা শুরু। যদিও ১৯৭৯ সালে মুক্তি পাওয়া প্রতীজ্ঞা সিনেমার ‘এক চোর যায় চলে’ গানের মাধ্যমে প্রথম জনপ্রিয়তা লাভ করেন এন্ড্রু কিশোর। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। বাংলা চলচ্চিত্রে ইতিহাস সৃষ্টি করেছে প্লেব্যাক করে। পেয়েছেন ৮বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ