শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২৭, English Version
নশিপুর ঘোষ পাড়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে গ্রাম পুলিশের সচেতনা অভিযান শিবগঞ্জ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড রাজারহাটে ১জনের ৫০হাজার টাকা জরিমানা ফুলবাড়ীতে ডেকোরেটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত

গোবিন্দগঞ্জে গ্যাসের ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশ: রবিবার, ২২ মার্চ, ২০২০ , ৫:১৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

ছাদেকুল ইসলাম রুবেল. গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঋণের দায়ে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার পৌর শহরের কাইয়াগঞ্জ (বটতলা) এলাকার ধলু মিয়ার পুত্র মহন বিভিন্ন দেশে ক্রিকেট খেলা অনলাইনে বাজিমাত খেলায় সর্বস্ব হারিয়ে অবশেষে প্রতিবেশীসহ বেশ কয়েকজনের নিকট সুদে হাজার হাজার টাকা নিয়ে বাজিমাত করে হেরে যায়।

এদিকে সুদের টাকার জন্য পাওনাদারদের চাপে মহন বাড়ি ছেড়ে পালি গিয়ে ঋণের চাপ ও সুদখোরদের ভয়ে আজ রবিবার সকালে গ্যাস ট্যাবলেট খেয়ে গুরুতর অবস্থায় তাকে শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এবং চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মহন বিষপানে আত্মহত্যা করেছে বলে নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ