শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৩, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

ফেনীতে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১

এমএন২৪.কম ডেস্ক : ফেনীর সদর উপজেলায় বাস ও কাভার্ডভ্যান সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন আহত হয়েছে। উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া ব্রিজ এলাকায় শনিবার রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম দুলাল (৪০)। আহতরা হলেন- জামাল উদ্দীন, নাসির হোসেন, হৃদয়, শাহ আলম, হাফিজুর রহমান, মো. সাইফ উদ্দিন, নূরনবী, সুমী ও আসমা। আহত বাসযাত্রী জামাল উদ্দীন বলেন, চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুরগামী শাহী পরিবহনের বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালকসহ বাসের অন্তত ১২ যাত্রী গুরুতর আহত হয়। পরে চালক নিজেই বাস চালিয়ে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল মালেক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে কাভার্ডভ্যানটি নিয়ে চালক পালিয়ে যায়। আর বাসটিকে ফেনী জেনারেল হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে। তবে বাসের চালকের সন্ধান পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

কক্সবাজার,কিশোরগঞ্জ,কুমিল্লা,কুষ্টিয়া,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ