মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪২, English Version
করোনার ভ্যাকসিন আজ পরীক্ষামুলকভাবে প্রয়োগ করা হচ্ছে বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স শুরু প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান ছুটি ৩০ মে পর্যন্ত! খানসামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ব্র্যাক নিউইয়র্কে করোনাভাইরাসে নিভে গেল গৃহবধূ নিশাত’র প্রাণ সিংড়া প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের উদ্যোগে আগুনের হাত থেকে বেচে গেল কয়েক টি পরিবার

ব্রাহ্মণবাড়িয়া শ্বশুরবাড়িতে বেড়াতে এসে কোয়ারেন্টাইনে জামাই

প্রকাশ: শনিবার, ২১ মার্চ, ২০২০ , ৭:৪১ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,রংপুর,সারাদেশ,
শ্বশুর, বাড়ি, বেড়াতে, এসে, কোয়ারেন্টাইন, জামাই, পূর্বপশ্চিমবিডি

এমএন২৪.কম ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে সেখানেই হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসী এক ব্যক্তিকে। একই সঙ্গে তার স্ত্রী ও শ্বশুরবাড়ির আরও তিন সদস্যকেও কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

শনিবার (২১ মার্চ) দুপুরে ওই পাঁচজনকে কোয়ারেন্টাইনের নির্দেশ দেয় নাসিরনগর উপজেলা প্রশাসন।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই ব্যক্তি ও তার স্ত্রী গত ৭ মার্চ যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে আসেন। পরে নিজ বাড়ি থেকে শুক্রবার তারা নাসিরনগরে শ্বশুরবাড়ি যান। এলাকাবাসী বিষয়টি সংশ্লিষ্টদের কাছে জানালে শনিবার দুপুরে ঘটনাস্থলে ছুটে যান নাসিরনগর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেনসহ স্বাস্থ্য বিভাগের কর্মীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাসিরনগর থানার পরিদর্শক কবির হোসেন জানান, ওই প্রবাসী, তার স্ত্রী, শ্বশুর, শাশুড়ি ও তাদের গৃহপরিচারিকাকে হোম কোয়ারেনন্টাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ