সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৬, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

হিলিতে মাদকদ্রব্য ও ভারতীয় রুপিসহ ৭ জনকে আটক করেছে পুলিশ

প্রকাশ: শনিবার, ২১ মার্চ, ২০২০ , ৬:০৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি সংবাদদাতা : দিনাজপুরে হিলিতে মাদক দ্রব্য ও ভারতীয় রুপিসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ ৭ জনকে আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ৪ শ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির বাংলাদেশী ২৮ হাজার ৫ শ ও ভারতীয় ১৭ হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন,বগুড়া সদর জহুরুল নগরের আমিনুল ইসলাম এর ছেলে আসাদুজ্জামান (৩৭), সুলতানগঞ্চপাড়ার মৃত আঃ রশিদ শেখ এর ছেলে মোঃ জুয়েল শেখ (৩০), মোঃ আশরাফ আলী ছেলে মোঃ রাশেদ (৩০), গাজী পালশা গ্রামের মোঃ রেজাউল ইসলাম ছেলে মোঃ মামুন (২৮) কে ২৫০ গ্রাম গাঁজা ও মাদক সেবন করার অপরাধে সিএনজিসহ আটক করা হয়। হিলির মধ্যবাসুদবেপুর গ্রামের মোঃ বাবুর ছেলে মোঃ সাব্বির হোসেন (২৩), মাঠপাড়ার মৃত সেকেন্দার আলীর ছেলে সাইদুল ইসলাম (৪৫) কে ১৫০ গ্রাম গাঁজা, মাদক বিক্রয় এর বাংলাদশেী ২৮,৫০০ টাকা ও ভারতীয় রুপি ১৭,০৪০ টাকাসহ আটক করা হয়। মাদক সেবন করার অপরাধে মোঃ লোকমান হোসেনের ছেলে মামুনুর রশিদ কমল (২৯) কে আটক করা হয়েছে। হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রাজ্জাক আটককৃতদের সত্যতা নিশ্চিত করে বলেন থানায় মামলা দায়ের পূর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ