মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:০২, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

রাজারহাটে শিশু কর্মচারীর শরীর গরম দুধে ঝলসে দিয়েছে চায়ের দোকানী

প্রকাশ: শনিবার, ২১ মার্চ, ২০২০ , ৪:৩৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ইব্রাহিম আলম সবুজ,রাজারহাট (কুড়িগ্রাম) সংবাদদাতা : রাজারহাটে চায়ের দোকানীর ঢেলে দেয়া গরম দুধে ঝলসে গেছে ওই দোকানের শিশু কর্মচারীর শরীর । এঘটনায় আটক চায়ের দোকানী আতিক মিয়াকে শনিবার পুলিশ জেল হাজতে পাঠিয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,উপজেলার ঘড়িয়ালডাঁঙ্গা ইউনিয়নের কাশিম বাজারের চায়ের দোকানী আতিক মিয়ার দোকানে প্রতি শুক্রবার সামান্য কয়েকটি টাকার বিনিময়ে কাজ করত পার্শবর্তী মুসরত নাখেন্দা গ্রামের হতদরিদ্র ফুলবাবুর শিশুপুত্র নুরনবী (১০)। সে পাশর্^বর্তী একটি মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্র। শুক্রবার দুপুরে ওই দোকানের মালিক আতিক মিয়া শিশুটিকে দ্রুত চা তৈরী করে দিতে বলেন। শিশুটি চা তৈরী করতে দেরী করায় দোকানের মালিক রেগে গিয়ে শিশুটির শরীরে গরম ধুম ঢেলে দেন। এতে করে শিশুটির ঘাড়,পিঠ ও নিম্নাংশ ঝলসে যায়। পরে শিশুটির অভিভাবকরা তাকে কুড়িগ্রাম সরকারী হাসপাতালে ভর্তি করেন। এসময় লোকজন রাজারহাট থানায় খবর দিলে পুলিশ চায়ের দোকানী আতিক মিয়াকে আটক করে। পরে শুক্রবার রাতে নুরনবীর পিতা ফুলবাবু বাদী হয়ে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন। আটক চায়ের দোকানী আতিক মিয়া উক্ত ইউনিয়নের পশ্চিম দেবত্তর গ্রামের মকবুল হোসেনের পুত্র বলে জানা গেছে।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ