শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২০, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

মাশরাফি বাংলাদেশ দলের প্রাণ: মিলস

প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬ , ৪:১৪ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

masabnews_53433মুক্তিনিউজ24.কম ডেস্ক: মাশরাফি বিন মর্তুজা একটি আদর্শের নাম। দেশের মানুষের মন জয় করে নিয়েছেন আগেই। এবার বিদেশি ক্রিকেটাররাও তার নেতৃত্বে ও মানষিকতায় মুগ্ধ হয়েছেন। বাংলাদেশ দল বর্তমানে অবস্থান করছে নিউজিল্যান্ডে। ইতিমধ্যে তারা সিরিজও হেরেছে। তবে মাশরাফিকে দেশের প্রাণ বলেছেন নিউজিল্যান্ডের সাবেক পেসার কাইল মিলস। কিউইদের কাছে সিরিজ হারলেও টাইগারের দারুণ প্রশংসা করলেন কাইলস।

তিনি বলেন, কয়েক বছর ধরে বাংলাদেশ দারুণ খেলছে। বিশেষ করে নিউজিল্যান্ডের মাটিতে তাদের জয়ের মানসিকতা প্রমাণ করে তারা অনেক এগিয়েছে। বিদেশের মাটিতে আরো বেশি খেলার অভিজ্ঞতা হলে দেখবেন এই দল ২০১৯ বিশ্বকাপে স্মরণীয় কিছু করবে।

বর্তমান বাংলাদেশ দলে তামিম ইকবাল মিলসের প্রিয় ক্রিকেটার। আর ২০০১ সালে একই বছর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া মাশরাফিকে আদর্শ মানের ধৈর্যের প্রতীক হিসেবে বলেন তিনি। কারণ হাঁটুর ইনজুরিতে ১৫ বছরের ক্রিকেট কেরিয়ার গেলো বছর শেষ হয়েছে এই ক্রিকেট তারকার।

তিনি বলেন, মাশরাফি বাংলাদেশ দলের প্রাণ। আর হবেই বা না কেন। এতবার হাঁটুর ইনজুরির পরেও খেলে যাচ্ছে। ব্যাপারটা অবিশ্বাস্য। এটা সম্ভব হয়েছে, ওর নিজের প্রতি প্রতিজ্ঞা আর একাগ্রতার কারণে।

একদিন ক্রিকেটকে বিদায় জানাবেন মাশরাফি। তাই বিসিবিকে মাসরাফির মত আদর্শ অধিনায়ক খুঁজতে এখনই পরামর্শ দিলেন মাশরাফি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ