শনিবার-১১ই এপ্রিল, ২০২০ ইং-২৮শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৩, English Version
র‌্যাব কোম্পানীকর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত অভিযান পরিচালনা করেন পার্বতীপুরে কুমারদের দিন কাটছে অনাহারে। পার্বতীপুরে কাপড় শ্রমিকদের কষ্টে কাটছে দিন। নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত গিটারিস্টের নির্মম মৃত্যু পার্বতীপুরে ত্রাণের দাবীতে মানবন্ধন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যে চা বুবলি মা হয়েছেন!

রাজারহাটে ছেলের হাতে মা খুন

প্রকাশ: শুক্রবার, ২০ মার্চ, ২০২০ , ৯:২৪ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,


ইব্রাহিম আলম সবুজ,রাজারহাট (কুড়িগ্রাম) থেকে ঃ নামাজে সেজদারত অবস্থায় ছেলে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে তার গর্ভধারিনী মাকে। শুক্রবার দুপুরে মর্মান্তিক এঘটনাটি ঘটেছে রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের পান্থাবাড়ি গ্রামে।
মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে,শুক্রবার দুপুরে উক্ত গ্রামের ছোলায়মান আলীর বাড়ির পুরুষ লোকেরা জুমার নামাজ আদায়ের জন্য মসজিদে থাকাবস্থায় তার স্ত্রী মিনু বেগম (৫০) নিজ ঘরে যোহরের নামাজ পরছিলেন। মিনু বেগম নামাজের সেজদারত অবস্থায় আকস্মিক পিছন থেকে তার ছেলে মনতাজুর রহমান (৩০) কুঠারী দিয়ে এলোপাতারি মিনু বেগমের গলায় কোপ মারে। এতে ঘটনাস্থলেই মিনু বেগমের মৃত্যু ঘটে। এসময় বাড়ির মহিলাদের চিৎকার চেচামেচি শুনে প্রতিবেশিরা দৌড়ে এসে মনতাজুর রহমানকে আটক করে পুলিশে খবর দেয়। পরিবারের লোকজন দাবী করেন,মনতাজুর মানসিক রোগী হওয়ার কারনে এঘটনা ঘটিয়েছে। তবে প্রতিবেশিদের অনেকে জানান, নেশাগ্রস্থ মনতাজুর নেশার টাকার জন্য তার মাকে কুপিয়ে হত্যা করেছে।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মনতাজুর রহমান মানসিক রোগী কিনা তদন্ত করা হচ্ছে।#

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ