রবিবার-৫ই এপ্রিল, ২০২০ ইং-২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৩, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

ছাতকে ভ্রাম্যমান আদালতের অভিযানে অসাধু ব্যবসায়িদের জরিমানা

প্রকাশ: শুক্রবার, ২০ মার্চ, ২০২০ , ২:০৫ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

ছাতক প্রতিনিধিঃ
ছাতক শহরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচলনা করেন, উপজেলা সহকারী কমিশানার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল। অভিযান চলাকালে ৩টি দোকানের মালিককে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
পিয়াজ-রসুনসহ নিত্য প্রয়োজনীয় আড়ৎ ও খুচরা দোকানের মালিকরা অধিক মুল্যে মালামাল বিক্রির অপরাধে খুচরা দোকানী জননী ষ্টোরকে ৫হাজার টাকা, সাদিক ষ্টোরকে ১০হাজার টাকা ও পাইকারী বিক্রেতা ছালিক এন্ড রমিজ ট্রেডার্সকে ৩০হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও শহরের কাচাঁবাজারে তরকারী বিক্রেতা, চাল বিক্রেতা ও মুরগী দোকান মালিকদের মুল্য বৃদ্ধি না করতে পরামর্শ ও সতর্ক করা হয়। অন্যথায় পরবর্তীতে আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের হুসিয়ারী দেওয়া হয়। এসময় পুলিশের উপ-পরিদর্শক ইয়াছিন মিয়া মুন্সিসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ