শনিবার-১১ই এপ্রিল, ২০২০ ইং-২৮শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:২৮, English Version
র‌্যাব কোম্পানীকর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত অভিযান পরিচালনা করেন পার্বতীপুরে কুমারদের দিন কাটছে অনাহারে। পার্বতীপুরে কাপড় শ্রমিকদের কষ্টে কাটছে দিন। নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত গিটারিস্টের নির্মম মৃত্যু পার্বতীপুরে ত্রাণের দাবীতে মানবন্ধন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যে চা বুবলি মা হয়েছেন!

চিরিরবন্দরে হোম কোয়ারেন্টাইনে ৩ জন

প্রকাশ: শুক্রবার, ২০ মার্চ, ২০২০ , ২:০২ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোহাম্মদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
নভেল করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় একজন দুবাই, একজন জার্মানি ও একজন ওমান ফেরত পুরুষকে হোম কোয়ারেন্টাইনে রেখেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। সদ্য চিরিরবন্দর উপজেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশ ফেরতদের সংখ্যা ৩ জন।
একজন দুই দিন আগে ও দুইজন এক সপ্তাহ আগে থেকে তাদেরকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। তাদের মধ্যে দুজন ২ নং সাতনালা ইউনিয়ন ও অপর আরেক জন ৬ নং অমর পুর ইউনিয়নের বাসিন্দা।
তাদের শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ না থাকলেও বিদেশ ফেরত হওয়ায় তাদেরকে নিজ নিজ বাড়িতে পর্যবেণে রাখা হয়েছে বলে জানান করোনা প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য পরিদর্শক মো. ওবাইদুল হক।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.আজমল হক জানান, বিদেশ ফেরত তিন জনের সাথে কথা বলে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ,পরামর্শ ও দিক-নির্দেশনা প্রদান করা হয়েছে আর করোনা প্রতিরোধে সচেতনতা কার্যক্রম অব্যাহত আছে। এখন পর্যন্ত তাদের শরীরে কোন করোনার উপসর্গ দেখা দেয়নি। তারা হোম কোয়ারান্টাইনে সবসময় আমাদের নজরে রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ