মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৬, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

টাইগারদের ব্যাটিং পরামর্শকের প্রস্তাব ফিরিয়ে দিলেন বাঙ্গার

প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০ , ২:৫৪ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক :  টাইগারদের টেস্ট ব্যাটিং পরামর্শকের প্রস্তাব ফিরিয়ে দিলেন ভারতের সাবেক ব্যাটসম্যান সঞ্জয় বাঙ্গার। তিনি জানান, স্টার স্পোর্টসের সঙ্গে দুই বছরের চুক্তি রয়েছে তার। আর সে কারণেই এই প্রস্তাব গ্রহণ করছেন না। তবে ভবিষ্যতে সুযোগ পেলে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

এর আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্টের ব্যাটিং পরামর্শক হিসেবে সঞ্জয় বাঙ্গারের প্রতি আগ্রহের কথা জানায় বিসিবি। এ বিষয়টি নিশ্চিত করেছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

এ ব্যাপারে সংবাদ সংস্থা পিটিআইকে বাঙ্গার বলেছেন, ‘আট সপ্তাহ আগে আমাকে এই প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু এরই মধ্যে আমি স্টারের সঙ্গে চুক্তি সেরে ফেলেছি। যা আমাকে আমার ব্যক্তিগত এবং পেশাদার প্রতিশ্রুতিগুলিকে ভারসাম্যপূর্ণ করার সুযোগ করে দেয়। তবে আগামী দিনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে কাজ করার অপেক্ষায় রয়েছি।’   সূত্র : কালের কন্ঠ

উল্লেখ্য, ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত ভারতীয় জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করেন সঞ্জয় বাঙ্গার। পরে তার সঙ্গে আর চুক্তি নবায়ন করেনি ভারত।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ