সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩১, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

সুন্দরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে ভারত ফেরতা

প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০ , ৩:৩৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

ছাদেকুল ইসলাম রুবেল. গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বিনয়কৃষ্ণ বসুনিয়া (৬০) নামে ভারত ফেরতা এক ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার (১৪ মার্চ) সুন্দরগঞ্জ পৌর শহরের তাতীপাড়াস্থ স্বর্গীয় কামিনী কান্ত বসুনীয়ার পুত্র বিনয়কৃষ্ণ বসুনীয়া ভারত থেকে নিজ বাড়ীতে ফিরে আসলে তিনি করোনা ভাইরাস নিরীপণে নিজ বাড়িতে ‘হোম কোয়ারেন্টাইনে’ রয়েছেন। এ নিয়ে উপজেলার সর্বত্রই চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। বিনয়কৃষ্ণ মাঝে মধ্যে ভারতের কলিকাতা জেলার বৃন্দাবনসহ বিভিন্ন এলাকায় ভ্রমণ ও আত্মীয়তা করেন। এরই সুবাধে এবারে তিনি ভারত থেকে নিজ বাড়িতে ফিরলে তাকে ‘হোম কোয়ারেন্টাইনে’ থাকতে হচ্ছে। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএ) আশরাফুজ্জামান সরকার জানান, ভারত ফেরতা বিনয়কৃষ্ণ বসুনীয়াকে করোনা ভাইরাস নিরিপণের জন্য নিজ বাড়িতে ‘হোম কোয়ারেন্টাইনে’ নিবিড় পর্যবেক্ষণ চলছে। এতে ঘাবড়ানোর কিছুই নেই।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ