সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৬, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

বাজারে নিত্যপণ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে : বাণিজ্যমন্ত্রী

প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০ , ১:০৬ অপরাহ্ণ , বিভাগ : অর্থনীতি,

এমএন২৪.কম ডেস্ক :  বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ সব ধরনের পণ্যের পর্যাপ্ত মজুত রয়েছে। কেউ গুজবে কান দেবেন না। কেউ আতঙ্কিত হয়ে অতিরিক্ত পণ্য কিনবেন না। আজ বুধবার (১৮ মার্চ) সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ সব প্রকার পণ্যের মজুত ও সরবরাহ এবং মূল্য পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। মন্ত্রী বলেন, করোনাভাইরাসের সংক্রমণ কমাতে স্কুল-কলেজ বন্ধ হয়েছে এ কারণে আতঙ্কিত হয়ে অনেকে জিনিসপত্র বেশি কিনছেন। সব ধরনের পণ্যের পর্যাপ্ত মজুত ও সরবরাহ থাকায় পাইকারি বাজারে কোনো দাম বাড়েনি। খুচরা বাজারে বেশি বিক্রি হওয়ায় কিছুটা দাম বেড়েছে। বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ