মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২২, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

খানসামায় হোম কোয়ারেন্টাইনে দুই প্রবাসী

প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০ , ১:০০ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) সংবাদদাতা : নভেলা করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে দিনাজপুরের খানসামা উপজেলায় এক ওমান প্রবাসী মহিলা ও এক দুবাই প্রবাসী পুরুষকে হোম কোয়ারেন্টাইনে রেখেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

মঙ্গলবার থেকে তাদেরকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। তাদের দুজনের মধ্যে একজন ভেড়ভেড়ী ও আরেকজন আংগারপাড়া ইউনিয়নের বাসিন্দা।

তাদের শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ না থাকলেও বিদেশ ফেরত হওয়ায় তাদেরকে নিজ নিজ বাড়িতে পর্যবেণে রাখা হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.শামসুদ্দোহা মুকুল।

করোনা প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম লিডার ডা.ফারুক রিজওয়ান জানান, প্রবাসী দুজনের সাথে কথা বলে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ,পরামর্শ ও দিক-নির্দেশনা প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি করা হচ্ছে। বিদেশ ফেরতদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশনা দেয়া হয়েছে আর কেউ নির্দেশনা না মানলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ