সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৬, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

ডোমারে জাতির পিতার জন্ম শত বার্ষিকী নানা আয়োজনে পালিত

প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০ , ১২:১০ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) সংবাদদাতা:
নীলফামারীর ডোমারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী নানা আয়োজনে পালিত হয়েছে।
আলোক সজ্জা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনাসভা, আতসবাজী কোন কিছুরই কমতি ছিলেন না জাতির পিতার শততম জন্ম বাষিকী পালনে।
মঙ্গলবার সকালে শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগারে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে নাট্য সমিতি মঞ্চে কেক কেটে দিবসের শুভ সুচনা করেন। এসময় উপজেলা আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মি ও সাধারন মানুষের উপচে পড়া ভীড় ছিল।
এরমধ্যে বিকালে ডোমার নাট্য সমিতি মঞ্চে জাতীর পিতার স্মৃতি চারন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুলের সভাপতিত্বে, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান মন্ত্রীর সঞ্চালনায়, উপজেলা আ’লীগের সহ সভাপতি মনজুরুল হক চৌধুরী,এনায়েত হোসেন নয়ন,সাবেক সাধারন সম্পাদক মনজুলুর রহমান, আওয়ামীলীগ নেতা রেজাউল হাসান, উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমুন,যুগ্ন আহবায়ক রফিকুজ্জামান রুবেল, গনেশ কুমার আগরওয়ালা, যুব মহিলা লীগের আহবায়ক আসমা সিদ্দিকা বেবী প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। শেষে স্থানীয় শিল্পীদের নিয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ