মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৩, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

লালপুরে প্রথম করোনা সন্দেহে হোম কোয়ারেন্টাইনে ২ জন!

প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০ , ১১:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ : নাটোর,সারাদেশ,

 

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর সংবাদদাতা : নাটোরের লালপুরে এবার করোনা সন্দেহে দুবাই ও ইন্ডিয়া ফেরৎ ২ জনকে (হোম কোয়ারেন্টাইনে) পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স । স্বাস্থ্য কমপ্লেক্স বিভাগ আরো জানিয়েছেন, তারা করোনা ভাইরাসে আক্রান্ত কিনা তা পরীক্ষা করা না হলেও স্থানীয়দের সংস্পর্শে আসতে নিষেধ করা হয়েছে।
এরা হলেন, উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের মন্ডলপাড়ার এরশাদ আলীর ছেলে শুকুর আলী (দুবাই ফেরৎ) ও সালামপুর এলাকার ধরবিল গ্রামের তাহাজত আলীর ছেলে রবিউল আওয়াল হাসান (ইন্ডিয়া ফেরৎ)।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. আব্দুর রাজ্জাক এই তথ্য নিশ্চিত করে  ‘এই প্রথম বিদেশ ফেরৎ দুইজনকে করোনা ভাইরাস সন্দেহে ( হোম কোয়ারেন্টাইনে ) নিজ বাড়ীতেই রাখা হয়েছে। তারা বিদেশ থেকে আশার পরেই জ্বর, কাশি ও স্বরদীর মতো লক্ষন রয়েছে।
তিনি আরো জানান, বিদেশ থেকে কেউ দেশে আসলে তাকে দুই সপ্তাহ পর্যবেক্ষণে রাখার বিধান রয়েছে জন্য এই ব্যবস্থা নেয়া হয়েছে। তবে তাদের শরীরে করোনা ভাইরাস রয়েছে কিনা তা পরীক্ষা করা হয়নি।’

আপনার মতামত লিখুন

নাটোর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ