সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৪, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

ঈদে দুই নায়িকা নিয়ে আসছেন শাকিব

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ১১:০৬ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : আসছে রোজার ঈদকে সামনে রেখে চলছে নতুন সিনেমার প্রস্তুতি। এরমধ্যে অনেক ছবিই আগে থেকে প্রস্তুত থাকলেও ঢাকাই ছবির শীর্ষনায়ক শাকিব খানের নতুন কোন সিনেমার ঘোষণা পাওয়া যায়নি।

এবার এলো সেই ঘোষণা। ঈদে নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন কিং খান। সিনেমার নাম ‘নবাব (এলএলবি)’। শুধু তাই নয়, এই ছবিতে দুই নায়িকা নিয়ে পদায় হাজির হবেন এ নায়ক। ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে মাহিয়া মাহি ও অচিতা স্পর্শিয়াকে। ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন।

অর্চিতা স্পর্শিয়া বাংলাদেশ জার্নালকে প্রথমেই বলেন, আমাদের জন্য দোয়া করবেন যেন এই ঈদে ভালো কিছু নিয়ে হাজির হতে পারি।

তিনি বলেন, অনেকদিন ধরেই ছবিটির বিষয়ে কথা চলছিল। এমন না যে হুট করে হতে যাচ্ছে। ছবিটির গল্প খুবই স্ট্রং। আর আমার যে চরিত্রটা সেটা সত্যি মুগ্ধ হওয়ার মত। সবকিছুই চূড়ান্ত হয়ে আছে আগে থেকেই। মাঝখানে আমি এক্সিডেন্ট করায় বেড রেস্টে আছি এখন, যার কারণে সাইনিংটা হয়নি এখনও। আজই হওয়ার কথা ছিল। কাল বা পরশুর মধ্যে হয়ে যাবে।

স্পর্শিয়া আরো জানান যে আগামী ২৮ মার্চ ঢাকাতেই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে।

অনন্য মামুনের গল্পে ও চিত্রনাট্যে এটি পরিচালনা করবেন তিনি নিজেই। এটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ