সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৩৯, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ১১:০১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
মোঃআরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম বর্ষ  উপলক্ষে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। সোমবার বিকাল ৫টায় ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া  ইউনিয়নের এম বি এস সি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে ছোট বালিয়া তরুণ সমাজের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন  করা হয়।
 অনুষ্ঠানে এম বি এস সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান  আশরাফুল হক চৌধুরী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও  আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু। এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আফাজ উদ্দীন, বীরমুক্তিযোদ্ধা আলিম উদ্দীন, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী মুক্তি, ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মোজাহিদুল ইসলাম শুভ, শাওন চৌধুরী প্রমুখ।
 অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোস্তাক আলম টুলু বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  বাংলার জনক। বঙ্গবন্ধু জন্যই আমরা একটি স্বাধীন জন্মভূমি পেয়েছি। বঙ্গবন্ধু এ দেশের জন্য যে ভাবে কাজ করে গেছে সে ভাবে মানুষের জন্য আমাদের কাজ করতে হবে আর এটাই হবে মুজিব বর্ষের শপথ । এ সময় তিনি আরো বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জননেত্রী শেখ হাসিনা  ব্যপক প্রস্তুতি নিয়েছে। আমাদের সবাইকে আরো সচেতন হতে হবে।
অনুষ্ঠানে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা শেষে প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের পুরুস্কার বিতরন করা হয়। প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ গ্রহন করে ভুল্লী একাদশ ও ছোট বালিয়া ক্রীড়া ও সাহিত্য সংসদ। এ দুদলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। খেলায় ছোট বালিয়া ক্রীড়া ও  সাহিত্য সংসদ চ্যাম্পিয়ন ও রার্নাস আপ হয় ভুল্লী একাদশ।
উক্ত অনুষ্ঠানে সার্বিক ত্বত্তাবধানে ছিলেন, ফরহাদ আহাম্মেদ চৌধুরী রিংকু।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ