বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৯, English Version
অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ আজ পবিত্র শবে বরাত

শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কেট থেকে কৃষকের বাড়িতে আগুন ৫লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ৫:৪৯ অপরাহ্ণ , বিভাগ : বগুড়া,সারাদেশ,

 

শিবগঞ্জ (বগুড়া)সংবাদদাতা : বগুড়ার শিবঞ্জ উপজেলার পল্লীতে এক কৃষকের বাড়ীতে আগুন লেগে নগদ ২ লক্ষ টাকা সহ ঘরের আসবাপত্র পত্র পুড়ে ভষ্মিভূত, লক্ষাধিক টাকার ক্ষতি সাধন।

জানা যায়, সোমবার বেলা ১ টায় উপজেলার হুদাবালা দক্ষিণপাড়া গ্রামের মৃত: পেশার সরদার এর ছেলে কৃষক কুব্বাত সরকার এর বসত বাড়ীতে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা দেখে আশপাশের লোকজন ও পার্শ্বে রাজমিস্ত্রীরা হৈ চৈ ও ডাক চিৎকার করতে থাকে। এসময় স্থানীয় লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে শিবগঞ্জ ফায়ার স্টেশনের একটি নিউনিট ঘটনাস্থলে ছুটে যান। এব্যাপারে বাড়ীর মালিক কুব্বাত সরকার বলেন, আমার নগদ ২ লক্ষ টাকা, টিভি, ফ্রিজ সহ ঘরের আসবাপত্র আগুনে পুড়ে ছাই হয়েছে। আমি এখন কি করবো। এ বিষয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট এর লিডার হামিদ জানান, আমি খবর পেয়ে আমার ইউনিট সহ ঘটনাস্থলে এসে দেখতে পাই স্থানীয় লোকজন আগুন নিভিয়েছে। তবে বৈদ্যুতিক শর্ট সার্কেট থেকে এই আগুনের সূত্রপাত ঘটে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন

বগুড়া,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ