শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:২২, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

গোবিন্দগঞ্জে ইউএনও-এর হস্তক্ষেপে দুটি বাল্যবিয়ে বন্ধ বরসহ আটক ২

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ৫:৪৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

ছাদেকুল ইসলাম রুবেল. গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে স্কুল পড়ুয়া দুই নাবালিকা মেয়ে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে।

রবিবার (১৫ মার্চ) দিবাগত রাতে উপজেলার সাপমারা ইউনিয়নের মাদারপুর গ্রামে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে বিয়ে বন্ধ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রামকৃষ্ণ বর্মণ।

সোমবার (১৬ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করে ইউএনও বলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে তিনি জানতে পারেন, মাদারপুর গ্রামে এক স্কুল পড়ুয়া মেয়ের বিয়ের আয়োজন করা হয়েছে। তাৎণিকভাবে তিনি পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে উপস্থিত হন। তাদের দেখে মেয়ের বাবাসহ অন্যরা বাড়ি থেকে পালাতে থাকে।

পরে বর রবিউল শেখ ও তার ভগ্নিপতি ফজলুল করিমকে (৪৫) আটক করে মোবাইল কোর্ট পরিচালনা করে তাদের ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়। সেই সঙ্গে মেয়ের পরিবারকে বাল্য বিয়ে সম্পর্কে সতর্ক করা হয়।

এছাড়াও উপজেলার দরবস্ত গ্রামে আরও একটি বাল্যবিয়ে বন্ধ করা হয় বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ