সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৭, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

ফুলবাড়ীতে পুকুরে কীটনাশক প্রয়োগে মাছ নিধনের অভিযোগ

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ৫:০৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা :
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার তালুক শিমুলবাড়ী গ্রামের ইউপি সদস্য মজিবর রহমানের পুকুরে কীটনাশক প্রয়োগ করে বিভিন্ন প্রজাতির প্রায় ১ লাখ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে। রবিবার রাতে কীটনাশক প্রয়োগের এ ঘটনায় সোমবার সকালে তিনি ফুলবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা গেছে, ইউপি সদস্য মজিবর রহমানের বাড়ী থেকে খানিক দুরে চাতরার দোলা নামক স্থানে তার একটি পুকুর রয়েছে। পুকুরে তিনি বিভিন্ন প্রজাতির মাছ চাষ করেন। রবিবার গভীর রাতে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মৃত আনছার আলীর ছেলে শফিকুল ইসলাম শফি(৩২) তার পুকুরে কীটনাশক ঔষধ প্রয়োগ করে প্রায় ১ লাখ টাকার বিভিন্ন প্রজাতির মাছ মেরে ফেলেন।
এ প্রসঙ্গে শফিকুল ইসলাম শফি জানান, পারিবারিক শত্রুতার কারনে আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। আমি এ ব্যাপারে কিছুই জানি না।
ফুলবাড়ী থানার এস আই গনেন চন্দ্র রায় জানান, প্রাথমিক তদন্তে মাছ নিধনের সত্যতা পাওয়া গেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ