বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:২২, English Version
অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ আজ পবিত্র শবে বরাত

নৌকা মার্কার পক্ষে জেলা জাতীয় শ্রমিকলীগের প্রচার প্রচারণা

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ৪:৩৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

গাইবান্ধা জেলা সংবাদদাতা :
৩১ গাইবান্ধা ৩ আসনের উপ নির্বাচন কে সামনে রেখে নৌকা মার্কার প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতির জয় নিশ্চিত করার লক্ষে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় গাইবান্ধা জেলা ও পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিকলীগের নেতৃবৃন্দের সমন্বয়ে গাইবান্ধা ৩( পলাশবাড়ী- সাদুল্যাপুর) আসনে উপ- নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতির নৌকা মার্কার দিনভর প্রচারণা করেন গাইবান্ধা জেলা ও পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

আজ ১৬ মার্চ সোমবার পলাশবাড়ী চৌমাথা মোড়ে উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ সাবুর সভাপিত্বে পলাশবাড়ী চৌমাথায় পথসভায় বক্তব্য রাখেন জেলা সভাপতি খায়রুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক হায়দার আলী, সদর সভাপতি ও গাইবান্ধা জেলা ট্রাক ট্যাংলরি সভাপতি আঃকরিম , জেলা জাতীয় শ্রমিকলীগের প্রচার সম্পাদক বুলবুল আহম্মেদ বাপ্পী,গাইবান্ধা জেলা বাস মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ান সভাপতি আঃ সোবাহান,গাইবান্ধা শহর শাখা সভাপতি ময়নুল হক বি এ, সাধারন সম্পাদক চঞ্চল সাহা, পলাশবাড়ী জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সরোয়ার কবির মজনু প্রমুখ। পথসভায় সঞ্চালনা করেন উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুজ্জামান প্রান্ত। এরপর জাতীয় শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপজেলা সদরের বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরন করেন ও নির্বাচনী মিছিল করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ