সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৬, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ ও স্মারক লিপি প্রদান

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ৪:২৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

গাইবান্ধা জেলা সংবাদদাতা :
করোনা ভাইরাস মোকাবিলায় আতষ্ক ছড়ানো বন্ধ, জরুরী রাষ্ট্রীয় কার্যকর উদ্যোগ গ্রহণ করাসহ গাইবান্ধা আধুনিক হাসপাতালে পর্যাপ্ত আয়োজন নিশ্চিত, সকল অব্যবস্থাপনা দুর এবং বালুয়া হাসপাতাল সচল করার দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  সোমবার দুপুরে গাইবান্ধা বাসদ মার্কসবাদী জেলা শাখার উদ্যোগে এসব অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সিভিল সার্জন কার্যালয় চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বাসদ মার্কসবাদী গাইবান্ধা জেলা আহবায়ক আহসানুল হাবীব সাঈদ, সদস্য প্রভাষক গোলাম সাদেক লেবু, প্রভাষক কাজী আবু রাহেন শফিউল্লাহ খোকন, নিলুফার ইয়াসমিন শিল্পী, কৃষক ফ্রন্টের সদর উপজেলার সাধারন সম্পাদক মাহবুবুর রহমান খোক প্রমুখ। বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে গোটা বিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। আক্রান্ত দেশ ও মানুষের সংখ্যা প্রতিনিয়িত বাড়ছে। মৃত্যু সংখ্যা ভয়াবহ রুপ নিচ্ছে। চারিদিকে মারাত্মক আতংক ছড়ানো হচ্ছে। দিশেহারা অবস্থা মানুষদের। বক্তারা বলেন, আমাদের দেশেও দুর্যোগ মোকাবেলার ঢাকঢোল বাজানো হলেও অতীতের ডেঙ্গু দমনে সরকারী ব্যর্থতার অভিজ্ঞতা আমাদের আতংকিত করে। আমরা চাই রাষ্ট্রীয় কার্যকর উদ্যোগের গ্রহণ করা। বক্তারা বলেন, গাইবান্ধায় আধুনিক হাসপাতালে পর্যাপ্ত আয়োজন নিশ্চিত করতে হবে। দুর্নীতি, অপরিচ্ছন্নতাসহ হাসপাতালের সকল অব্যবস্থাপনা দুর করে ইউনিয়নে ইউনিয়নে স্বাস্থ্য কেন্দ্র গুলোতে এম. বি. বি. এস ডাক্তার নিয়োগ দেয়ারও দাবি জানান। বক্তারা আরো বলেন, সদর থানায় বালুয়া হাসপাতালকে পুর্নাঙ্গ হাসপাতালে রূপান্তর করতে হবে। জনসচেতনতা তৈরিতে স্বাস্থ্য বিভাগের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণসহ করোনা ভাইরাস প্রতিরোধে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণের জোর দাবী জানান বক্তারা। সমাবেশ শেষে সিভিল সার্জনের নিকট স্মারক লিপি প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ