সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৯, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

জনকণ্ঠের বার্তা সম্পাদক আলী হাসান আর নেই

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ৩:৪৪ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক :  দৈনিক জনকণ্ঠের বার্তা সম্পাদক আলী হাসান আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি রোববার রাত সোয়া ৮টার দিকে মগবাজারের ডাক্তার গলির বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আলী হাসান পায়ুপথের ক্যান্সারে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৬৭। রেখে গেছেন স্ত্রী, পিতা তোফাজ্জল মন্ডল, চার ভাই ও তিন বোনসহ অসংখ্য গুণগ্রাহী।

রোববার রাত সাড়ে ১০টার দিকে মগবাজারের বাসভবনসংলগ্ন মসজিদে তার জানাজা হয়। এরপর লাশ নিয়ে যাওয়া হয় পাবনার সুজানগরের নিশ্চিন্তপুর গ্রামের বাড়িতে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে সোমবার স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। আলী হাসানের মৃত্যুতে পাবনা-২ আসনের সংসদ সদস্য আহাম্মেদ ফিরোজ কবিরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শোক গভীর শোক প্রকাশ করেন।     সূত্র : বাংলাদেশ জার্নাল

দৈনিক জনকণ্ঠের জন্মলগ্ন থেকেই পত্রিকাটির সঙ্গে সম্পৃক্ততা ছিল আলী হাসানের। পত্রিকাটিতে শিফট ইনচার্জ, চিফ সাব এডিটর, যুগ্ম বার্তা সম্পাদকের দায়িত্ব দক্ষতার সঙ্গে পালন করে সর্বশেষ বার্তা সম্পাদকের দায়িত্বে ছিলেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ