বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৭, English Version
মশার গান আর শুনতে চাই না : মেয়রদের প্রতি প্রধানমন্ত্রী কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন গাইবান্ধায় শ্রমজীবী মানুষ গুলো ব্যাপকভাবে বিপাকে সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার

আগামীকাল রাষ্ট্রপতি টুঙ্গিপাড়ায় যাচ্ছেন

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ২:৫২ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,

এমএন২৪.কম ডেস্ক :  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে আগামীকাল মঙ্গলবার গোলগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন মহামান্য রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ।

পালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো রাষ্ট্রপতি কার্যালয়ের প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে এ সফরের কথা জানানো হয়েছে।

চিঠিতে জানানো হয়েছে, মঙ্গলবার সকাল ৯টা ১০ মিনিটে তিনি হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ার উদ্দশ্যে রওনা হবেন। ৯টা ৫০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণ করবেন এবং সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পন করবেন। তিন বাহিনী কর্তৃক গার্ড অব অনার প্রদান এবং ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। সকাল ১০টা ৩৫ মিনিটে তিনি টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ