সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০২, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

কবরী সিনেমার নায়িকা খুঁজে পেলেন

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ১২:৫৬ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা কবরী অনেক দিন ধরে নিজের সিনেমার জন্য নায়িকা খুঁজছিলেন । তার পরিচালিত দ্বিতীয় সিনেমার নাম ‘এই তুমি সেই তুমি’। আর এই সিনেমার জন্য নতুন মুখ খঁজছিলেন কিংবদন্তি এই অভিনেত্রী। এবার মিললো সেই নতুন মুখ।  গেল সপ্তাহে নায়িকা খুঁজে পেলেন নায়িকা। নাম  নিশাত নাওয়ার সালওয়ার ।

যিনি ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার প্রথম রানার্সআপ। বিষয়টি নিশ্চিত করে কবরী নিজেই। কবরী বলেন, গল্পের সঙ্গে মানায় এমন পরিপাটি এক মুখ চাচ্ছিলাম। সালওয়াকে দেখে মনে হয়েছে ও আমার ছবির জন্য উপযুক্ত। এজন্য তাকে নিয়েছি।

ক্যারিয়ারের দ্বিতীয় ছবিতে কবরীর মতো তারকার নির্দেশনায় কাজের সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবতী মনে করছেন সালওয়া। উচ্ছ্বসিত হয়ে বললেন, গত সপ্তাহে কবরী ম্যামের সঙ্গে ছবির বিষয়ে আলাপ হয়েছে। একদিন তার বাসায় গ্রুমিংয়েও অংশ নিয়েছি।

প্রায় দুঘণ্টা তিনি অভিনয়ের নানাদিক বুঝিয়েছেন। অল্পতেই আমাকে আপন করে নিয়েছেন। কাজটির জন্য তার পরামর্শ অনুসরণ করছি। নিজেকে কত লাকি মনে হচ্ছে বলে বোঝাতে পারবো না। উনি আমার উপর যে আস্থা রেখেছেন সেটার যথাযথ মূল্য দিতে সর্বোচ্চ চেষ্টা করবো।

সরকারী অনুদানে নির্মিত হতে যাওয়া কবরীর ‘এই তুমি সেই তুমি’ ছবিতে সালওয়ার নায়ক থাকছেন রিয়াদ রায়হান। যিনি ২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত রিয়্যালিটি শো ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন।

পরিচালনার পাশাপাশি ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা কবরীর। ১৭ মার্চ থেকে ‘এই তুমি সেই তুমি’ ছবি শুটিং শুরু হচ্ছে। এ ছবির মাধ্যমে প্রথমবার সংগীত পরিচালক হতে যাচ্ছেন সাবিনা ইয়াসমিন। আরও থাকছেন সোহেল রানা। এর মাধ্যমে চার দশক পর আবার পর্দায় দেখা যাবে সোহেল রানা ও কবরীকে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ