শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০২, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০ , ১২:৪০ অপরাহ্ণ , বিভাগ : আইন ও অপরাধ,

এমএন২৪.কম ডেস্ক :  রাজধানীর খিলগাঁওয়ের নাগদারপাড় এলাকায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক (৩২) নিহত হয়েছে। তার নাম-পরিচয় জানা যায়নি।  রবিবার (১৫ মার্চ) দিনগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন। খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) সাদেকুল ইলসাম বলেন, খিলগাঁও নাগদারপাড় এলাকায় ব্রিজের পাশে একটি ফাঁকা জায়গায় গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় এখনো জানা যায়নি। মরদেহ ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন

আইন ও অপরাধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ