মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১০, English Version
বাংলাদেশে তৈরি হচ্ছে করোনাভাইরাসের ওষুধ চাঁপাইনবাবগঞ্জে মোবাইল কোর্ট অব্যাহত সাংবাদিকদের নিরাপত্তা ও বিশেষ প্রণোদনা দিতে সরকারকে আইনি নোটিশ করোনার ভ্যাকসিন আজ পরীক্ষামুলকভাবে প্রয়োগ করা হচ্ছে বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স শুরু প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান ছুটি ৩০ মে পর্যন্ত!

পলাশবাড়ী গ্রীন ফিল্ড ইন্টাঃ স্কুল এন্ড কলেজ অভিভাবক সমাবেশ

প্রকাশ: রবিবার, ১৫ মার্চ, ২০২০ , ৩:০৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা সংবাদদাতা : পলাশবাড়ী গ্রীন ফিল্ড ইন্টাঃ স্কুল এন্ড কলেজে প্রতি বছরের ন্যায় এবারেও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-সাংস্কৃতিক১৪ মার্চ শনিবার সকাল ৯ টা থেকে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত দিনভর তিনটি পৃথক পর্বে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের অধ্য রাম দেব সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য পুরুস্কার প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরি বিদ্যুত,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আমিরেকা প্রবাসী জাহিদ হাসান নিউ। অভিভাবক সমাবেশ,অধ্যর স্বাগত বক্তব্য,শিক-শিার্থী,অভিভাবক এবং প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদবৃন্দের বক্তব্য রাখেন। শেষে
যেমন খুশি তেমন সাজো ও সাংস্কৃতিক অনুষ্ঠান,বিতর্ক প্রতিযোগিতা,উপস্থিত অভিনয়-কবিতা আবৃত্তি,সঙ্গীত-নৃত্য ও সংবাদ উপস্থাপন হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ