শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বিরামপুরে ইজিবাইক ও ট্রাকের মুখমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৪

বিরামপুরে ইজিবাইক ও ট্রাকের মুখমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৪

এন,এম,সজীব বিরামপুর থেকে।
বৃহস্পতিবার (২৪ আগষ্ট) বৈকাল ৫ টায় দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর আনন্দ বাজার রেলগেট সংলগ্ন গ্যাস পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে, এ ঘটনায় ১ জন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেয়ার পথে ১ জন নিহত হন এবং ৪ জন আহত হয়েছে।

নিহতরা হলেন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৪ নং দিওড় ইউনিয়নের বড় বাইলশিরা গ্রামের আব্দুল মালেকের ছেলে আব্দুর রহমান (৫৬) এবং পৌর শহরের দোশরা পলাশ বাড়ি গ্রামের সুলতান মিয়ার ছেলে সিয়াম (৪) আহতরা হলেন উপজেলার ৪ নং দিওড় ইউনিয়নের বড় বাইলশিরা গ্রামের আকবর হোসেনের ছেলে ইজিবাইক চালক কবির হোসেন (৩৫) তার স্ত্রী ফাতেমা (৩৩) মেয়ে শিশু আয়েশা সিদ্দিকা (১০) মাস এবং বিরামপুর পৌর শহরের মৃত কেরামতের ছেলে আব্দুল মতিন (৫৫) আহতদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এমন মরমান্তিক দূর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন মহোদয় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহত,আহতদের দেখতে ছুটে চলে যান।
এবং নিহত পরিবারকে নগদ ২৫ হাজার টাকা প্রদান করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ট্রাক চালক এবং হেল্পারকে আটক করা হয়েছে আর ঘাতক ট্রাক ইজিবাইক পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন