সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১০, English Version
করোনাভাইরাস মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের ১৬ কোটি টাকা অনুদান দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

ডিপুটি স্পিকারের উদ্যোগে সাঘাটায় দরিদ্রদের জন্য বিনামূল্যে স্বাস্থ্য সেবা

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০ , ৫:১০ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

গাইবান্ধা জেলা সংবাদদাতা :
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে জাতীয় সংসদের ডিপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির উদ্যোগে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের গাটিয়া গ্রামে দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

গটিয়া মিয়াবাড়ী চ্যারিটেবল ডিসপেনসারি (জিএমসিডি) উপজেলার ও ডিপুটি স্পিকারের প্রতিবেশী অত্র এলাকার দরিদ্রদের সাহায্য করার জন্য এ ক্যাম্পের আয়োজন করা হয়। ওষুধ, হার্ট, লিভার, কিডনি, ডায়াবেটিস, টিবি, আই, ইএনটি, গাইনী, শিশু এবং ত্বকের উপর বিশেষজ্ঞসহ একঝাক চিকিৎসকগণ সকাল থেকে রোগীদের বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদান করছেন । এসময় চিকিৎসকদের প্রেসক্রিপশন অনুযায়ী ওষুধ প্রদান করা হয়। এছাড়াও রোগের লক্ষণদেখে গাইবান্ধা, বগুড়া ও রংপুরসহ অন্যান্য হাসপাতালে চিকিৎসা নিতে রোগীদের পরামর্শ দেওয়া হয়।

জাতীয় সংসদের ডিপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির সভাপতিত্বে বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদান অনুষ্ঠানে ঢাকা স্নায়ু বিজ্ঞান ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ কাজী দ্বীন মোহাম্মদ আনুষ্ঠানিকভাবে গরীবদের জন্য স্বাস্থ্য ক্যাম্প উদ্বোধন করেন।এসময় বক্তব্য রাখেন স্নায়ু বিজ্ঞান ও হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক ডাঃ বদরুল আলম লাড্ডু এবং জিয়াউর রহমান মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডাঃ জাকির হোসেন ,সমাজসেবক শাহাদাত হোসেন ।

ডেপুটি স্পিকার এ্যাড.ফজলে রাব্বি মিয়া এমপি অনুষ্ঠানের সমাপনি বক্তব্য বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের শ্রমজীবী ও অসহায় গরিবদের খুব ভালোবাসতেন বঙ্গবন্ধুকে স্মরণ করার জন্যই জন্মশতবার্ষিকীতে আজকের এই বিনামুল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্পের আয়োজন করা হয়েছে । উপলক্ষে চিকিৎসক, রাজনৈতিক নেতা, সমাজসেবক ও সাংবাদিক সহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ