বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫১, English Version
দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজে করোনা পরীক্ষার মেশিন পেল ছিন্নমূল মানুষের পাশে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও এমপি পুত্র অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার

বর্তমান সরকারের সেবা পেতে নৌকার মার্কায় ভোট দিন এ্যাড.স্মৃতি

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০ , ৫:০৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

গাইবান্ধা জেলা সংবাদদাতা :
গাইবান্ধা ৩ আসনের উপনির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচার প্রচারনা সর্বত্র ছড়িয়ে পড়েছে। উপ নির্বাচনে আশপাশের উপজেলা জেলা ও কেন্দ্রীয় কমিটির আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গাইবান্ধায় এসে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

নির্বাচনী প্রচার প্রচারনা অংশ হিসাবে আজ ১২ মার্চ সকালে উপজেলা সমাজ সেবা অফিসের আয়োজনে উম্মুক্ত পদ্ধতিতে পলাশবাড়ী পৌর এলাকার বয়স্ক,প্রতিবন্ধি,বিধবা ভাতাভোগী বাছাই কার্যক্রমে বর্তমান সরকারের উন্নয়নের সুবিধা ঘরে ঘরে পৌছে দিতে আসন্ন উপ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

এসময়,পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন ,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল,পৌর সচিব ও পৌরসভার অন্যান্য সদস্যগণ সহ দলীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নির্বাচিত প্রার্থী ডাঃ মোঃ ইউনুস আলী সরকার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করায় আসনটি শূণ্য হয় এ আসনের উপ নির্বাচন আগামী ২১ মার্চ। আসনটির সাদুল্যাপুরে ১১টি, পলাশবাড়ী পৌরসভা ও পলাশবাড়ী উপজেলার ৮ টি ইউনিয়নে ১৩২ টি কেন্দ্রে মোট ৪ লাখ ১১ হাজার ৮৫৪ জন ভোটার রয়েছে।এর মধ্যে নারী ভোটার ২ লাখ ১১ হাজার ১০৮ জন ও পুরুষ ভোটার ২ লাখ ৭৪৬ জন । এ নির্বাচনে শেষ পর্যন্ত আওয়ামীলীগ , জাতীয় পার্টি,বিএনপি ও জাসদের মনোনীত ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ