শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০৪, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

পলাশবাড়ী থানা পুলিশের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধিকল্পে উঠান বৈঠক

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০ , ৫:০২ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

গাইবান্ধা জেলা সংবাদদাতা :
জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামের নির্দেশে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা পুলিশের উদ্যোগে অফিসার ইনচার্জ মাসুদুর রহমানের নেতৃত্বে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধিকল্পে ও মাদক,সন্ত্রাস, বাল্য বিয়ে সহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে জনতা ও পুলিশের করনীয় বিষয়ের উপর গুরুতারোপ করে উপজেলা জুড়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আজ ১২ মার্চ বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ী উপজেলার পৌর শহরের গাইবান্ধা বাসষ্ট্যান্ড এলাকায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবাহান,থানার সেকেন্ড অফিসার এসআই নুরআলম, এস আই আব্দুর রাজ্জাক, এস আই হাসানুর, এ এস আই ফজলুল, সাংবাদিক মাসুদুর রহমান মাসুদ প্রমুখ।

বক্তারা, করোনা ভাইরাস নিয়ে আতংঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানান। সেই সঙ্গে মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ সহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে জনতা ও পুলিশের করনীয় বিষয় গুলো তুলে ধরেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ