বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৬, English Version
ভবানীপুর এলাকার তরুনরা হোম করেন্টাইন মানছে না সৈয়দপুরে এক ব্যক্তির নমুনা সংগ্রহ পুরো বাড়ি লকডাউন চিরিরবন্দরে বিভিন্ন স্থানে ৬ দোকান মালিককে ২৮ হাজার টাকা জরিমানা দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজে করোনা পরীক্ষার মেশিন পেল ছিন্নমূল মানুষের পাশে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও এমপি পুত্র অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার

বাড্ডার বেরাইদে স্থানীয়দের ওপর হামলা ও বাস ভাঙচুর

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০ , ৪:৩০ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : রাজধানীর বাড্ডা অঞ্চলের বেরাইদে স্থানীয়দের ওপর হামলা ও বাস ভাঙচুর করেছে ইউনাইটেড গ্রুপের সন্ত্রাসীরা। গতরাতে এই হামলায় ৪০ জনের বেশি আহত হয়েছেন।

জানা গেছে, গতকাল বাসে করে বাড়ি ফেরার পথে শাহজাদপুর এলাকার শেফ টেবিলের সামনে ইউনাইটেড গ্রুপের সন্ত্রাসীরা পরপর তিনটি বাসে হামলা ও বাসে অবস্থানকারী নিরীহ এলাকাবাসীকে বেধড়ক মারধর করে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আয়ূব আনসার মিন্টু অভিযোগ করেন, দীর্ঘদিন থেকেই নিরীহ এলাকাবাসীর জমি জোরপূর্বক দখল করে ইউনাইটেড গ্রুপ তাদের বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে চলছে। জোরপূর্বক অনেক জমি ভরাট করে দখল করার কারণেই এলাকাবাসীর সঙ্গে ইউনাইটেড গ্রুপের বিরোধ ছিলো। ধারণা করা হচ্ছে, এরই জের হিসেবে গ্রামবাসীর মধ্যে ভীতি সঞ্চার করতে এই হামলা চালানো হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ