সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০১, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

সিয়াম-মেহজাবীন মুম্বাই পরিচালকের নির্দেশনায়

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০ , ৪:০০ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক :  সিয়াম আহমেদ ও মেহজাবিন গত বছরের শেষের দিকে বাংলাদেশের বহুল জনপ্রিয় সু ব্র্যান্ড ‘বাটা’র শুভেচ্ছাদূত হয়েছিলেন । তাদের হয়ে এবার প্রথমবারের মত এই প্রোডাক্টের বিজ্ঞাপনে অংশ নিলেন এই তারকা জুটি।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা সিটিতে বিজ্ঞাপনটির শুটিং করেন সিয়াম ও মেহজাবীন। আর এটি নির্মাণ করেন মুম্বাইয়ের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা প্রশান্ত মাদান, যিনি সর্বশেষ বলিউডের কৃতি সানান ও সুশান্ত সিংকে নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করেন।

মুম্বাই থেকে এই নির্মাতা প্রথমবারের মত বাংলাদেশে আসেন। একদিনের শুটিং শেষ করে অন্য শুটিংয়ে পেরু চলে যান। শুধু তাই নয়, বিজ্ঞাপনচিত্রের ডিওপি ছিলেন অস্ট্রেলিয়ার, মেকাপ মুম্বাইয়ের এবং এই বিজ্ঞাপনচিত্রের প্রমোশনে তোলা ছবির ফটোগ্রাফার এসেছেন প্রাগ থেকে।

বিজ্ঞাপনচিত্রটি নিয়ে সিয়াম আহমেদ বলেন, আমি ও মেহজাবীন এই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত রয়েছি। আগামী ১ বছর তাদের প্রমোশনাল সকল কাজে অংশ নেবো। এরমধ্যে এই ব্র্যান্ডের হয়ে প্রথমবার তাদের প্রোডাক্টের বিজ্ঞাপনে মডেল হয়েছি।

বিশেষ ব্যাপার হলো, এটি নির্মাণ করেছেন মুম্বাইয়ের প্রখ্যাত বিজ্ঞাপন নির্মাতা প্রশান্ত মাদান, যিনি এই শুটের জন্যই প্রথমবার বাংলাদেশে এসেছেন। কাজ শেষ করে দ্রুতই আবার অন্য শুটে ফিরে গিয়েছেন। আমাদের দেশের প্ল্যানিংয়ের সাথে তাদের সবকিছু একটু অন্যরকম। তারা খুব ওয়েল প্ল্যানড কাজ করে। এই টীমের বেশিরভাগই ছিলেন বিভিন্ন দেশের। এমন একটা টীমের সাথে কাজ করতে পেরে ভালোই লেগেছে।

এর আগে গত বছরের মাঝামঝি সময়ে সিয়াম ও মেহজাবীন জুটি বেঁধে বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন। সেটি বেশ সাড়াও ফেলে। এটি ছাড়াও ‘মুক্তা পানি’র বিজ্ঞাপনে গেল বছর প্রশংসিত হন ‘পোড়ামন ২ ও ‘দহন’ খ্যাত চিত্রনায়ক সিয়াম।

এরইমধ্যে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন সিয়াম। আগামী ১৪ তারিখ থেকে অংশ নেবেন নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায়। অন্যদিকে মেহাজবীন এখন ব্যস্ত রয়েছেন টিভি নাটক নিয়ে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ