বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২৮, English Version
দেশ-বিদেশ গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী করোনায় আরো ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১২ পলাশবাড়ীতে হত-দরিদ্র মানুষের মাঝে পৌর প্রশাসকের ত্রান বিতারণ ভবানীপুর এলাকার তরুনরা হোম করেন্টাইন মানছে না সৈয়দপুরে এক ব্যক্তির নমুনা সংগ্রহ পুরো বাড়ি লকডাউন চিরিরবন্দরে বিভিন্ন স্থানে ৬ দোকান মালিককে ২৮ হাজার টাকা জরিমানা দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজে করোনা পরীক্ষার মেশিন পেল

আগামী ২৪ ঘণ্টা আবহাওয়া অফিসের সতর্কবার্তা

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০ , ৩:৫২ অপরাহ্ণ , বিভাগ : আবহাওয়া,

এমএন২৪.কম ডেস্ক : শুক্রবার রাত থেকে দেশের বিভিন্ন জেলায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। আবহাওয়াবিদ শাহনাজ সুলতানা গণমাধ্যমকে জানান, শুক্রবার রাত থেকে রাজশাহী, রংপুরসহ দেশের উত্তরাঞ্চলে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাত এবং সেই সঙ্গে হালকা ঝড়ের সম্ভাবনা রয়েছে।

এ ছাড়া ঢাকা, কুষ্টিয়া, যশোর, খুলনাসহ দেশের দক্ষিণ ও মধ্যাঞ্চলে হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে রাজশাহী ও খুলনা বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এ ছাড়া সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আপনার মতামত লিখুন

আবহাওয়া বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ