বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:১৪, English Version
মশার গান আর শুনতে চাই না : মেয়রদের প্রতি প্রধানমন্ত্রী কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন গাইবান্ধায় শ্রমজীবী মানুষ গুলো ব্যাপকভাবে বিপাকে সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার

প্রধানমন্ত্রী ২৫টি সেতু উদ্বোধন করলেন

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০ , ৩:০৫ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,

এমএন২৪.কম ডেস্ক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল, খুলনা ও গোপালগঞ্জ জোনে সড়ক ও জনপথ বিভাগ নির্মিত ২৫টি সেতু উদ্বোধন করেছেন ।

আজ (১২মার্চ) বৃহস্পতিবার সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২৫টি সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।
উদ্বোধনকালে বরিশাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন প্রধানমন্ত্রী। এ সময় বরিশালের জেলা প্রশাসকসহ বিশিষ্ট ব্যক্তিরা এ অঞ্চলে সেতু নির্মাণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ভিডিও কনফারেন্সে সেতু উদ্বোধনকালে বরিশাল জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ছাড়াও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, বরিশাল-৬ আসনের এমপি নাসরিন জাহান রত্না, সংরক্ষিত সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা, বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরীসহ সুশীল সমাজের গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জানান, ভিডিও কনফারেন্সের মাধ্যমে সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন বরিশাল জোনের গৌরনদীর সাউদের খাল সেতু, গয়নাঘাটা সেতু, আশোকাঠি সেতু, রহমতপুর সেতু, রায়েরহাট সেতু, বোয়ালিয়া বাজার সেতু, বাকেরগঞ্জ সেতু, ঝালকাঠির কাঠালবাড়ি সেতু ও পিরোজপুরে বটতলা সেতুর উদ্বোধন করেন।

ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রকল্পের আওতায় সড়ক ও জনপথ অধিদপ্তর জাইকার অর্থায়নে এই সেতু নির্মাণ করে। সেতু নির্মিত হওয়ায় এই অঞ্চলের অর্থনৈতিক কর্মকাণ্ড ও যোগাযোগ ব্যবস্থায় গতি আসবে বলে আশা সংশ্লিষ্টদের।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ