শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:২৭, English Version
নশিপুর ঘোষ পাড়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে গ্রাম পুলিশের সচেতনা অভিযান শিবগঞ্জ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড রাজারহাটে ১জনের ৫০হাজার টাকা জরিমানা ফুলবাড়ীতে ডেকোরেটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত

বিদেশি মদের চালানসহ বিশম্ভপুরে মাদক কারবারী আটক

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০ , ১১:১৬ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

সুনামগঞ্জ সংবাদদাতা : বিদেশি মদের চালান ও চোরাই মোটরসাইকেলসহ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে মঞ্জিল মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
বুধবার আলামত সহ ওই মাদক ব্যবসায়ীকে বিশ্বম্ভরপুর থানায় সোপর্দপূর্বক একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত মঞ্জিল জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের উওর কাপনা গ্রামের জালাল মিয়ার ছেলে।
জানা গেছে, র‍্যাব-৯ সিলেটের সিপিসি-৩,সুনামগঞ্জ ক্যাম্পের অধিনায়ক (ভারপ্রাপ্ত) এএসপি মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে উপজেলার মহাকুড়া গ্রামের নতুন সড়কে মাদক ক্রয়-বিক্রয়কালে মঙ্গলবার গভীর রাতে র‍্যাবের একটি চৌকস টিম বিদেশি মদের চালানসহ মঞ্জিলকে আটক করেন।
এ সময় তার হেফাজত হতে ৪৫ বোতল বিদশি মদ,একটি চোরাই ভারতীয় গ্রামার মোটরসাইকেল তিনটি সিমসহ দুটি মোবাইল ফোন সেট ও মাদক বিক্রির নগদ সাড়ে ১০ হাজার টাকা জব্দ করা হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ