শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৬, English Version
ব্যস্ততা সত্ত্বেও শিক্ষকতা অব্যাহত রেখেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ  কোভিড-১৯ সৃষ্ট পরিস্থিতিতে আইনি সেবার হেল্পলাইন ১৬৪৩০ সত্যতা যাচাই না করে সংবাদমাধ্যমে তালিকাপ্রকাশ কোনোভাবেই সমীচীন নয় পার্বতীপুরে কাঁচা মরিচ ও টমেটোর দাম কমে গেছে রাজারহাটে ঘড়ে খাবার নেই রেজিয়ার    কঠিন জ্বর ২/৩দিন ধরে ঘুম নেই আবোলতাবোলে চলি নাটোরে প্রবেশ পথ বন্ধ

মোদি‘ভিডিও কনফারেন্সে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যুক্ত থাকবেন

প্রকাশ: বুধবার, ১১ মার্চ, ২০২০ , ৬:১৯ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,

এমএন২৪.কম ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত থাকবেন বলে জানিয়েছেন দেশটির পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলা । আজ বুধবার দুপুরে ভারতের পররাষ্ট্র সচিব এ খবর জানান।  এর আগে দুই দিনের সফরে গত ২ মার্চ ঢাকায় আসেন ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলা। সফরকালে তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফর সূচি চূড়ান্ত করতে এসেছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকার আসার বিষয়ে নিশ্চিত করা হয়েছিল। তবে বাংলাদেশে করোনাভাইরাস আক্রান্ত শনাক্তের পর জন্মশতবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠান কাঁটছাটের সিদ্ধান্তে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে মোদির ঢাকা সফর পেছানো হয়েছে। ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রবিশ কুমার সাংবাদিকদের জানান, করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় জনস্বাস্থ্যের কথা বিবেচনা করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান সূচিতে পরিবর্তনের কথা জানিয়েছে ঢাকা।  অনুষ্ঠানমালার নতুন সূচি পরবর্তীতে নয়াদিল্লিকে জানানোর কথা বলেছে বাংলাদেশ সরকার।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ